টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবা ও বিদেশি মদের বোতলসহ আটক-১

  বিশেষ প্রতিনিধি    17-07-2023    42
টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবা ও বিদেশি মদের বোতলসহ আটক-১

টেকনাফ থানাধীন ছোট হাবিবপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৯৫০ পিস ইয়াবা ও ৩০টি বিদেশি মদের বোতলসহ মোঃ আব্দুল্লাহ (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,টেকনাফ সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছোট হাবিবপাড়া এলাকার মৃত আবুল বশরের ছেলে মোঃ আব্দুল্লাহ (৫০)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, রবিবার (১৬ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবিবপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য বিক্রয় অথবা অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকার জনৈক মোঃ আব্দুল্লাহ এর বসত বাড়ির সামনে উপস্থিত হলে র‌্যাবের অভিযানের বিষয়টি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে র‌্যাব মোঃ আব্দুল্লাহ নামে একজন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।

জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি তার বসত-বাড়ির শয়ন কক্ষের পশ্চিম কোনায় খাটের নিচে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ও বিদেশি মদ রক্ষিত আছে মর্মে জানায়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তির ভাষ্যমতে তার বসত-বাড়িতে তল্লাশি করে প্লাস্টিকের বস্তা ও পলিব্যাগ থেকে সর্বমোট ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০টি বিদেশি কাঁচের মদের বোতল (প্রতিটির গায়ে ইংরেজিতে GLAN MASTER FINEST WHISKY 43% ALC লেখা আছে) উদ্ধার করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী জানায়, সে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে নিজের হেফাজতে রেখে টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে মর্মে জানা যায়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবা ও বিদেশি মদসহ আটক ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Title

সারাদেশ-এর আরও খবর